ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আক্কেলপুরে নিজ বাড়ি থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক
জুন ১১, ২০২৩ ১২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আক্কেলপুরে নিজ বাড়ি থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক

জয়পুরহাটের আক্কেলপুরে এক শাড়িতে গলায় ফাঁস লাগানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আলাদীপুর পশ্চিমপাড়া গ্রামে। নিহত স্বামীর নাম সুহেল রানা (৪২) ও স্ত্রী পারুল বিবি (৩৯)। তাঁরা একই গ্রামের বাসিন্দা।

শনিবার ১০( জুন) বেলা সাড়ে ১১টার দিকে নিহত পারুল বিবির বাবার বাড়ির একটি ঘর থেকে তাঁদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত পারুল বিবি তাঁর পূর্বের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর বাবার বাড়িতে একাই থাকতেন। এ সময় একই গ্রামের বিবাহিত যুবক সোহেল রানার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে তাঁরা গোপনে বিয়ে করেন। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হয়।
শনিবার ১০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে আয়শা সিদ্দিকা নামে স্থানীয় এক গৃহবধূ ওই বাড়িতে দুধ দিতে গিয়ে একটি ঘরের মধ্য স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তিনি ঘটনাটি স্থানীয় লোকজনকে জানালে স্থানীয়রা পারুলের বাড়ির একটি ঘরের বাঁশের আড়ার সঙ্গে গলায় শাড়ি প্যাঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, এই ঘটনায় থানায় একটি ইউ ডি মামলা করা হয়েছে। তাদের লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। সঠিক ঘটনা তদন্ত সাপেক্ষে বেড়িয়ে আসবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।