ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

মির্জাপুরে বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওয়ার পথে পিকআপের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী

মোঃ মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

মির্জাপুরে বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওয়ার পথে পিকআপের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী

মোঃ মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে বাবার সঙ্গে মোটরসাইকেলযোগে পরীক্ষা দিতে যাওযার পথে পিকআপের ধাক্কায় রায়হান মিয়া (১৭) নামে এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার পুরাতন পোষ্টকামুরী চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রায়হান উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া নায়াপাড়া গ্রামের স্কুল শিক্ষক হাবিবুর রহমানের ছেলে। সে এবছর মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছিল।

রায়হানের বাবা বাশতৈল কেন্দ্রে এসএসসি পরীক্ষার কক্ষ পরিদর্শকের দায়িত্বে ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হান সকালে তার বাবা হাবিবুর রহমানের সাথে মোটরসাইকেলযোগে পরীক্ষা দিতে যাচ্ছিল।
পথিমধ্যে মহাসড়কের পুরাতন পোষ্টকামুরী চরপাড়া পৌঁছালে একটি সিএনজি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রায়হান ও তার বাবা মোটরসাইকেল থেকে পড়ে যায়। এসময় একটি পিকআপ পেছন থেকে এসে রায়হানকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। আহত হয় তার বাবা। পরে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।