ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল গাজীপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোঃ মাইনুদ্দিন শিকদার স্টাফ রিপোর্টার গাজীপুর
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আগামীকাল গাজীপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোঃ মাইনুদ্দিন শিকদার
স্টাফ রিপোর্টার গাজীপুর
প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে চতুর্থবারের মতো সরকার গঠন করে আগামীকাল সোমবার (১২ ফেব্রুয়ারি)এক দিনের রাষ্ট্রীয় সফরে গাজীপুরের কালিয়াকৈরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরকে কেন্দ্র করে জেলার সর্বত্র নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে আসবেন বলে জানা গেছে।বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিষ্ঠাবার্ষিকী ও ৪৪তম জাতীয় সমাবেশ উপলক্ষ্যে কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের আমন্ত্রণপত্র অনুযায়ী প্রধানমন্ত্রী সকাল ১০ টার সময় আনসার একাডেমিতে আগমন ও অভিবাদন গ্রহণ করবেন।
এছাড়া আনুষ্ঠানিক কুচকাওয়াজ, পদক বিতরণ, প্রধানমন্ত্রীর ভাষণ, সংঘবদ্ধ মার্চ ও কুচকাওয়াজ সমাপ্তি, প্রধানমন্ত্রী কর্তৃক বিভিন্ন প্রকল্প উদ্বোধন, ৪৪তম জাতীয় সমাবেশের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে। প্রতিবছর (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ আনসার বাহিনীর প্রতিষ্ঠা বার্ষিকীতে সফিপুর আনসার ভিডিপি অ্যাকাডেমির মনোরম পরিবেশে জাতীয় সমাবেশ অনুষ্ঠিত হয়ে আসছে। এর ধারাবাহিকতায় এ বছরেও এ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী গাজীপুরের কালিয়াকৈর আসছেন
 বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গণসংযোগ বিভাগের কর্মকর্তা দাওয়াত পত্রের মাধ্যমে নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST