ঢাকাSaturday , 10 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

আবারও ভারতের বিএসএফ জওয়ানদের গুলিতে এক কৃষক গুলিবিদ্ধ হয়ে নিহত

Link Copied!

আবারও ভারতের বিএসএফ জওয়ানদের গুলিতে এক কৃষক গুলিবিদ্ধ হয়ে নিহত

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার ১ নং ধর্মগড় ইউনিয়নের চেকপোষ্টের উত্তর কলোনির বাসিন্দা এক কৃষককে ভারতের বিএসএফ জওয়ানদের গুলিতে নিহত হয়েছেন।অদ্য ১০/০৬/২৩ ইং তারিখে সরজমিনে গিয়ে জানা যায় সকাল ১২ঘটিকার সময় মোঃ জিন্নাত পিতা মৃত মফিজ উদ্দিন সাং উত্তর কলোনি। তিনি তার গরু ঘাস খাওয়ার জন্য বাংলাদেশ ও ভারত পাশাপাশি নাগর নদীর কাছে ছেড়ে দেয়। এমতাবস্থায় জিন্নাতের গরু ভারতের সীমান্ত এলাকার কাছাকাছি চলে গেলে অনুমানিক দুপুর ১ টার সময় মোঃ জিন্নাত তার গরু ফিরিয়ে আনতে গেলে ভারতের বিএসএফ জওয়ানরা তাকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে এতে মোঃ জিন্নাতের কমরের নিচে গুলি বিদ্ধ হয়। পরে তাকে এলাকার লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে গেছেন এই বিষয়ে কেউ সঠিক ঠিকানা আমাদের দেয়নি। ঠিকানা জানতে চাইলে এলাকার লোকজন বলে তার ঠিকানা দিলে পুলিশ প্রশাসনের ঝামেলা হবে। পরে আমারা খোঁজ নিয়ে জানতে পারি গুলি বিদ্ধ মোঃ জিন্নাতকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই বিষয়ে রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ গুলফামুল ইসলাম মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা খবর পেয়েছি ঐ ব্যক্তি ঠাকুরগাঁও সদর হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।