ঢাকাসোমবার , ২৪ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আমীর খসরু মাহমুদ নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন

কামরুল ইসলাম চট্রগ্রাম
এপ্রিল ২৪, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

আমীর খসরু মাহমুদ নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন

কামরুল ইসলাম চট্টগ্রাম

 

জনগণ একটি ‘বন্দি অবস্থায়’ দেশে বসবাস করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। রোববার চট্টগ্রাম মহানগরীর মেহেদীবাগে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় এ মন্তব্য করেন এই বিএনপি নেতা।

আমীর খসরু বলেন, “সমস্ত দেশের মানুষ, সমস্ত বিশ্ব, বাংলাদেশের নির্বাচন নিয়ে শঙ্কার মধ্যে আছে। বিশ্ব বিবেক ইতোমধ্যে তাদের অবস্থান স্পষ্ট করেছে।“বাংলাদেশে একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন না হলে, দেশ গভীর সংকট ও বিপদের মধ্যে পড়বে। সুতরাং, নিরপেক্ষে নির্বাচন ব্যতীত এই সংকটের সমাধান নাই।”

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, “পুরো রমজান মাসের ৩০ দিন এই অবৈধ দখলদার সরকার থেকে মুক্তি পেতে দেশের লক্ষ লক্ষ মানুষ দোয়া মাহাফিলে অংশ নিয়েছে। রমজান মাসেও আন্দোলন অব্যাহত ছিল, এই আন্দলোন চলবে।যে ধরনের কর্মসূচির মাধ্যেমে আন্দোলন সফল হবে, দেশের মানুষ আইনের শাসন ফিরে পাবে, ভোটাধিকার ফিরে পাবে এবং যতদিন পর্যন্ত জনগণের সরকার গঠন না হবে, ততদিন পর্যন্ত আন্দোলন চলবে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম, চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাসেম বক্করসহ মহানগর, উত্তর, দক্ষিণ জেলা ও পার্বত্য চট্টগ্রামসহ চট্টগ্রাম বিভাগীয় নেতারা এবং পেশাজীবী নেতারা এই আয়োজনে উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।