ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

দীর্ঘ দেড় বছর পর আবারো চালু হল তেতুলিয়া হাসপাতালের এম্বুলেন্স সার্ভিস

পঞ্চগড় জেলা প্রতিনিধি মো,রঞ্জু
ডিসেম্বর ১৪, ২০২৩ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘ দেড় বছর পর আবারো চালু হল তেতুলিয়া হাসপাতালের এম্বুলেন্স সার্ভিস

পঞ্চগড় জেলা প্রতিনিধি মো,রঞ্জু

তেতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্সের আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের শুভ এ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার( ১২ ডিসেম্বর) সকালে তেতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।

তেতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স না থাকায় দুর্ভোগে জনসাধারণ এ শিরোনামে সংবাদ প্রচারের পর মঙ্গলবার( ১২ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসে এ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেতুলিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মাহবুবুল হাসান,ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টি এইচ এ) মোঃ মাসুদ পারভেজ সহ, সরকারী কর্মকর্তা,কর্মচারীগন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অ্যাম্বুলেন্স চালক আব্দুল মজিদ বাবু জটিল ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০২২ সালের জুলাইয়ে মারা যান। তার মৃত্যুর পর প্রায় দেড় বছর ধরে অধিকাংশ সময় গ্যারেজে পড়ে আছে সরকারী মুল্যাবান এ অ্যাম্বুলেন্সটি। ফলে জরুরি প্রয়োজন ও উন্নত চিকিৎসার জন্য তেতুলিয়া থেকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও ঠাকুরগাঁও সদর হাসপাতালে রোগী স্থানান্তরে অ্যাম্বুলেন্স সমস্যায় পড়তে হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।