ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে প্রানিত্মক কৃষকদের মাঝে বিনিয়োগ বিতরণ

মোঃউজ্জল সরকার গাইবান্ধা প্রতিনিধি 
অক্টোবর ৩, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

 

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে
প্রানিত্মক কৃষকদের মাঝে বিনিয়োগ বিতরণ

মোঃউজ্জল সরকার গাইবান্ধা প্রতিনিধি

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটিডের পলাশবাড়ী শাখার উদ্যোগে ৪% রেয়াতী মুনাফায় হলুদ, মরিচ, আদা ও রসুনের চাষের জন্য বিভিন্ন এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রানিত্মক কৃষকদের মাঝে প্রকাশ্যে বিনিয়োগের চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে সাদুলস্নাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন ভূমি অফিস মাঠে ধাপেরহাট বাজার, সাদুলস্নাপুর বাজার, কোমরপুর বাজার ও কচুয়াহাট বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রানিত্মক কৃষকদের মাঝে এসব বিনিয়োগের চেক বিতরণ করা হয়।
আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বগুড়া জোনের এক্সিকিউটি ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড এ.এন.এম মুফিদুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-ব্যবস’াপনা পরিচালক, এআইবিএল আবেদ আহাম্মদ খান। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এভিপি মো. সাখাওয়াত হোসেন ও ইভিপি ও বিভাগীয় প্রধান সিএমএআইডি-২ মো. মনজুর হাসান। অন্যান্যদের মধ্যে সাদুলস্নাপুর বাজার এজেন্ট ব্যাংকি আউটলেটের স্বত্ত্বাধিকারী আমিনুল ইসলাম, ধাপেরহাট বাজারের আব্দুল মান্নাফ, প্রানিত্মক কৃষকদের মধ্যে আমিনুল ইসলাম, মাহাদুল ইসলাম, রাইসুল ইসলাম ও জুয়েল খন্দকার প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পলাশবাড়ী শাখা ব্যবস’াপক মো. কামরম্নল আহসান। শেষে উপরোক্ত এজেন্ট ব্যাংকিং আউটলেটের ১৩৯শ’ জন প্রানিত্মক কৃষকদের মাঝে ৭৭ লাখ ৬০ হাজার টাকার বিনিয়োগের চেক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST