ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনি উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

Link Copied!

আশাশুনি উপজেলা পরিষদের
মাসিক সভা অনুষ্ঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা।

আশাশুনি উপজেলা পরিষদের মাসিক সভা সোমবার বেলা ১১.৩০ টায় অনুষ্ঠিত হয়েছে। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতিত্বে আলহাজ্ব এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে এসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুল হক, কৃষি অফিসার কৃষিবিদ এস এম এনামুল ইসলাম, সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, পিআইও সোহাগ খান, আরডিও আবু বিল্লাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আতিয়ার রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আলহাজ্ব আজিজুল হক, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আঃ রকিব, ভ্যাটেনিনারী সার্জন ডাঃ তারিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান, দরগাহপুর চেয়ারম্যান শেখ মিরাজ আলী, প্রতাপনগর চেয়ারম্যান হাজী আবু দাউদ ঢালী প্রমুখ।

সভাপতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, সরকারি কর্মকর্তাদেরকে সরকার সম্মানিত করেছেন। মেঘা প্রকল্পেন পাশাপাশি সরকার সাধারণ ও অসহায় মানুষের কল্যাণে সবকিছু করেছেন। সরকারের গৃহীত ও বাস্তবায়িত কর্মকান্ডকে যথাযথ ভাবে দেখে নেওয়ার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। তিনি কাদাকাটি তেতুলিয়া সড়কের কাজে অনিয়মের বিষয় তুলে ধরে ইঞ্জিনিয়ারকে কার্যকর পদক্ষেপ নিতে বলেন। সভায় স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রমকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। কমপ্লেক্সের পুকুর পুনঃ খনন ও জনবল বাড়ানোর ব্যাপারে উর্দ্ধতন কতৃপক্ষকে অবহিত করতে সিদ্ধান্ত গৃহীত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।