ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

কুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি কমিটি গঠন

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

কুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি কমিটি গঠন

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনি উপজেলার কুল্যা বেনাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি কমিটি গঠন করা হয়েছে। রবিবার বেলা দুই টায় স্কুল চত্বরে গঠন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
বিদ্যালয়ের দাতা সদস্য সাতক্ষীরা জজকোর্টের এপিপি এড. দেবাশীষ মুখার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত অভিভাবকদের প্রস্তাবের ভিত্তিতে তিনজন অভিভাবক সদস্য মনোনীত হয়। এ সময় উপস্থিত অভিভাবকদের সমর্থন ভোটে মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক ৬০টি ভোট পেয়ে প্রথম স্থান, সাংবাদিক ই.এইচ. সুজন ৩২টি ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন এবং নিকটতম প্রতিদ্বন্দী শাহিনুর ইসলাম ২০টি ভোট অর্জন করেন। দ্বিতীয় বারের মতো সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক ও সাংবাদিক ই.এইচ. সুজন অত্র স্কুলে বেসরকারি ভাবে এসএমসি সদস্য নির্বাচিত হন।

কুল্যা ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, পুলিশিং কমিটির সভাপতি রমজান আলী, আশাশুনি প্রেসক্লাবের সদস্য জ্বলেমিন হোসেন, শিক্ষক সিরাজুল ইসলাম, অভিভাবক শেখ রমজান আলী, মনিরুল ইসলাম মনি গাজী, আশফারুল সরদার, আখতারুজ্জামান মনি, প্রধান শিক্ষিকা ফিরোজা বেগম, সহকারি প্রধান শিক্ষিকা অঞ্জলী ব্যানার্জি, সহকারী শিক্ষক নিতাই কর্মকার, দেবব্রত কুমার মুখার্জী, সহকারি শিক্ষিকা শিরিনা আক্তার সহ স্কুলের সকল সহকারী শিক্ষক, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।