ঢাকাWednesday , 14 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৯শ পরিবারের মাঝে চেক বিতরণ

Link Copied!

ইসলামপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৯শ পরিবারের মাঝে চেক বিতরণ

শরিফ মিয়া জামালপুর

জামালপুরের ইসলামপুরে সাম্প্রতিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪জুন) দুপুরে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে জনপ্রতি ২০হাজার করে ৯শ পরিবারের মাঝে ১কোটি ৮০ লক্ষ টাকার চেক বিতরণের শুভ উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে চেক বিতরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.তানভীর হাসান রুমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ জামাল আবু নাসের চৌধুরী চার্লেস,আব্দুর রাজ্জাক লাল মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল খালেক আখন্দ, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ আরো অনেকে।

জানা গেছে, পর্যায়ে ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঝড়ে ক্ষতিগ্রস্থ ২৪শ পরিবারের মাঝে এ চেক বিতরণ করা হবে।

উল্লেখ্য উপজেলা প্রশাসনের তথ্য মতে গত ১৬ জুন সন্ধ্যা ইসলামপুর উপজেলায় হঠাৎ কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে যায় প্রায় ২৪ শতাধিক পরিবারের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।