ঢাকাশুক্রবার , ৩০ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঈদে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময় হিলিতে

Link Copied!

ঈদে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময় হিলিতে

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

মুসলমানদের পবিত্র ঈদ উল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি বিএসএফকে মিষ্টি উপহার দিয়েছে। এ সময় দুই দেশের সীমান্ত রক্ষিবাহিনীর সদস্যদের মধ্য শুভেচ্ছা বিনিময় হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) সীমান্তের ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শুন্য রেখায় দুই বাহিনীর মাঝে এই শুভেচ্ছা বিনিময় হয়।

৬১ ব্যাটালিয়নের ভারত হিলি ক্যাম্পের কোম্পানি কমান্ডার রমেশ সিং এর হাতে চার প্যাকেট মিষ্টি তুলে দেন বাংলাহিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াছিন আলী। এসময় ভারতের বিএসএফ সদস্যরা এক প্যাকেট মিষ্টি উপহার দেন। সেখানে দুই দেশের সীমান্ত রক্ষিবাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াছিন আলী বলেন, দুই দেশের সীমান্ত রক্ষিবাহিনী সদস্যদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে ও ভ্রাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষে আমরা প্রতিটি দিবসে উভয়ে মিষ্টি উপহার দিয়ে থাকি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST