ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঈদ উপলক্ষে ৩ নং হোসেন গাঁও ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ

Link Copied!

ঈদ উপলক্ষে ৩ নং হোসেন গাঁও ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ৩ নং হোসেন গাঁও ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ।আজ ২৪/০৬/২৩ ইং তারিখে সকাল ১০ ঘটিকার সময় অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিউর রহমান মতি জনপ্রতি ১০কেজি করে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ উদ্বোধন করেন। উক্ত ইউনিয়নে মোট ২১১১জনকে তালিকা ভুক্ত করে এই ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে।

ভিজিএফ কর্মসূচির তালিকা ভুক্ত হোসেন গাঁও ইউনিয়নের মোঃ খোকন বলেন আমরা নতুন চেয়ারম্যান পাওয়ার পর ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জন্ম নিবন্ধন সনদ ইত্যাদি বিভিন্ন কাজে চেয়ারম্যানের নির্দেশে সাধারণ মানুষের কাছ থেকে কোন টাকা পয়সা নেওয়া হয় না। উত্তরগাঁও গ্ৰামের মোছাঃ শারজিনা বললেন আমি খুব গরিব অসহায় মানুষ আমি আমার জীবনে কখনো সরকারি বরাদ্দ কোন জিনিস পাইনি তবে অত্র ইউনিয়নে নবাগত চেয়ারম্যান আসার পর এই প্রথম আমি ভিজিএফ কর্মসূচির চাল পেলাম আল্লাহ উনাকে দীর্ঘজীবী করুক।

এই বিষয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যানের সাথে কথা হলে তিনি বলেন এগুলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা গরিব অসহায় মানুষের জন্য দিয়েছেন তাই আমি সঠিক ভাবে যাচাই বাছাই করে যারা পাওয়ার যোগ্য শুধু তাদেরকেই দিচ্ছি তিনি আরো বলেন অত্র ইউনিয়নের সকল মানুষকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা দিয়েছেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।