ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাঅব্যাহত থাকবে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
অক্টোবর ২৩, ২০২৩ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাঅব্যাহত থাকবে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন

 

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার ২৪ আর্টিলারি বিগ্রেড গুইমারা রিজিয়নের আওতাধীন শারদীয় দূর্গােসবে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন।

২৩ অক্টোবর সকালে গুইমারা রিজিয়নের আওতাধীন পূজামন্ডপ পরিদর্শন কালে ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বলেন, পাহাড়ের সকল উৎসবে সকলের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনী সহ আইন শৃঙ্খলা বাহিনী সবসময় সতর্ক অবস্থায় আছে, উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির এধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা,গুইমারা রিজিয়নের জি.টু.আই মেজর মেহেদী হাসান,গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, গুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজিব চন্দ্র কর, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শমীরণ পাল,গুইমারা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব শীল,গুইমারা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেল,বাংলাদেশ ছাত্র লীগ গুইমারা উপজেলা শাখার সাবেক সভাপতি আনন্দ সোম,,বাংলাদেশ ছাত্র লীগ গুইমারা উপজেলা শাখার সভাপতি রেজাউল করিম সহ স্থানীয় জনপ্রতিনিধি, পূজা উদযাপন কমিটির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা, বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য, সাংবাদিক ও ভক্তবৃন্দরা।

এবারের দূর্গােসবে গুইমারা রিজিয়নের আওতাধীন পূজা মন্ডপগুলোতে গুইমারা রিজিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে তিন লক্ষ টাকা প্রদান করেন ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।