ঢাকাSaturday , 10 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

এক যুগ পর তিন টা দাবি নিয়ে জামাত রাজপথে

Link Copied!

এক যুগ পর তিন টা দাবি নিয়ে জামাত রাজপথে

কামরুল ইসলাম

এক যুগ পর ঢাকা রাজপথে নেমেছে জামাতি ইসলামি বাংলাদেশ তারঐ অংশ বিশেষ হিসেবে তিন তিনটা দাবি নিয়ে আজকের সমাবেশ এই সমাবেশের প্রথম দাবি তত্তাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা
দ্রব্যমূল্যের ঊধ্র্বগতি, আমিরে জামায়াত শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি
এই তিন টা দাবি নিয়ে শনিবার (১০ জুন) দুপুর ২টায় ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই সমাবেশ শুরু হয়।

এই সমাবেশের ডাক দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ এই সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের জামায়াতের আমির নুরুল ইসলাম বুলবুল এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির সাবেক সংসদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল এ এইচ এম হামিদুর রহমান আজাদ, মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আ. রহমান মুসা, ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মাঈনুদ্দীন আহমেদ।
এদিকে জামায়াতের সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে ছিলেন ডিএমপি । ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হারুন অর রশীদ বলেন, ‘জামায়াতের আজকের এই সমাবেশকে কেন্দ্র করে যেন নাশকতা না চালতে পারে সে জন্য আমরা সতর্ক অবস্থানে আছি। সব ধরনের পরিস্থিতি মোকাবিলা করতে আমরা প্রস্তুত আছি। তারা যেন ভালোভাবে সমাবেশ শেষ করে সেটি আমরা বলেছি। আপাতত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।’
জামায়াতে ইসলামী এই সমাবেশ করতে ডিএমপিতে লিখিত আবেদন করেছিল। গতকাল মধ্যরাতে মৌখিক অনুমতি পায় ডিএমপির কাছ থেকে। এর আগেও সমাবেশ করার জন্য আবেদন করেছিল জামায়াত নেতারা। তবে সেবার কয়েক নেতাকে আটক করা হয়েছিল। সেবার সমাবেশের অনুমতিও দেয়নি ডিএমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।