ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি পাশের মিষ্টি দিয়ে আর বাড়ি ফেরা হলোনা চঞ্চলের

স্টাফ রিপোর্টার
মে ১৫, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

এসএসসি পাশের মিষ্টি দিয়ে আর বাড়ি ফেরা হলোনা চঞ্চলের

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

 

নিজ মামার বাড়ীতে এসএসসি পাশের মিষ্টি দিয়ে আর বাড়ি ফেরা হলোনা জান্নাতুজ্জামান চঞ্চল(১৬)।মামার বাড়ীতে মিষ্টি দিয়ে বাড়ি ফেরার সময় পথের মধ্য সড়ক দুর্ঘটনায় নিহত হলেন জান্নাতুজ্জামান চঞ্চল(১৫)

নিহত জান্নাতুজ্জামান চঞ্চল (১৫) মেহেরপুরের গাংনী উপজেলা চৌগাছা মোল্লাপাড়া গ্রামের মোঃরকিবুজ্জামানের পুত্র ও পৌর এলাকার সন্ধানী স্কুল এন্ড কলেজের ছাত্র। জান্নাতুজ্জামান চঞ্চল এ বছর এসএসসি পরীক্ষা দিয়ে, জিপিএ ৪.৩৩ পেয়েছে।

আজ ১৩/০৫/২৪ রোজ সোমবার বিকাল ০৩:৪৫ মিঃ এর দিকে গাংনী-কাথুলি সড়কের ভাটপাড়া ডিসি ইকোপার্কের কাছে ট্রাকের ধাক্কায় নিহত হয়।এ বিষয়ে নিহতের পিতা রাকিবুজ্জামান বলেন, গতকাল ছেলে এসএসসি পাশের ফলাফল পেয়েছে।এ কারনে তারা মামা বাড়ী ধলা গ্রামে, পরীক্ষার ফলাফলের মিষ্টি দিতে গেছিল।

নিহতের বন্ধু আলিফ বলেন, ইজিবাইকে চড়ে আমরা নওপাড়া থেকে গাংনী আসছিলাম। পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে অটোর ৪ যাত্রী। মূমূর্ষ অব্স্থায় জান্নাতুজ্জামান চঞ্চল কে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতু ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সুমাইয়া আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। তার মাথায় আঘাত লাগায় প্রচন্ড রক্তক্ষরণে তার মৃতু হয়।এ ঘটনার সত্যতা নিশ্চিত করে

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধারে পুলিশ হাসপাতালে পৌছেছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST