ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ওমর স্কুলের উপজেলা পর্যায়ে শেখ রাসেল দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় ৫ টি অর্জন

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার
অক্টোবর ১৯, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ওমর স্কুলের উপজেলা পর্যায়ে শেখ রাসেল দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় ৫ টি অর্জন

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় “শেখ রাসেল দিবস-২০২৩” উপলক্ষ্যে উপস্থিত বক্তৃতা, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। ১৮ অক্টোবর, বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয়ী প্রতিযোগিদের পুরস্কার বিতরণ করা হয়। সেখানে জয়পুরহাট জেলার কালাই উপজেলায় অবস্থিত ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ উপস্থিত বক্তৃতায় ২য় স্থান অর্জন করেছে, আইসিটি কুইজ প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করেছে অষ্টম শ্রেণির শিক্ষার্থী মোঃ সালমান রহমান মাহী ও ৩য় স্থান অর্জন করেছে একই শ্রেণির মোঃ মোসাদ্দেক হোসেন সিয়াম এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করেছে পঞ্চম শ্রেণির মোছাঃ মেছতাউন জান্নাত দিশা ও ৩য় স্থান অর্জন করেছে একই শ্রেণির মোছাঃ রুফাইদা সিদ্দিকা। বিজয়ীদের পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি।

প্রশাসনিক কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালাই উপজেলার আইসিটি কর্মকর্তা ফয়সাল করিম। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, বীর মুক্তিযোদ্ধা বাবু মুনীশ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী প্রমুখ।

উল্লেখ্য, পুরস্কার প্রদানের পূর্বে “দ্বীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “শেখ রাসেল দিবস-২০২৩” উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালির পর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, দোয়া, ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST