ঢাকাSunday , 11 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ের মডেল মসজিদে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

Link Copied!

কালাইয়ের মডেল মসজিদে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

বাংলাদেশ দ্বীনি সেবা ফাউন্ডেশনের উদ্যোগে “জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০২৩”, ১১ জুন, রবিবার সকাল ১১ টায় জয়পুরহাট জেলা পর্যায়, কালাই উপজেলা মডেল মসজিদে, পেশ ইমাম ও খতিব শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদ এর সভাপতিত্বে ও এডমিন নভোটাচ হাউজিং অ্যান্ড ডেভেলপমেন্ট লিঃ এর হাফেজ আজাদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। হিফজুল কুরআন এর ক্বিরাত প্রতিযোগিতায় ১ম হয়েছেন হাফেজ মোঃ মাহমুদুল হাসান সিফাত, ২য় হয়েছেন হাফেজ মোঃ তানজিল এবং ৩য় হয়েছেন আইমান মামুন।প্রতিযোগিতাটিতে বিচারক হিসেবে ছিলেন তাহফিজুল কোরআন মাদ্রাসার মুহতামিম হাফেজ আলহাজ মাওলানা গোলাম মোস্তফা।
অনুষ্ঠানটিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিনফুজুর রহমান মিলন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালাই এর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোঃ আব্দুর রউফ। অতিথির বক্তব্য দেন দৈনিক মানবাধিকার প্রতিদিন, দৈনিক মুক্ত সকাল এবং অনলাইন পত্রিকা সিআইএনএন এর সাংবাদিক মোঃ সামিউল হক সায়িম প্রমুখ।
এসময় অতিথি এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্লা, মজিদিয়া হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মোঃ গোলাম রব্বানী, কালাই এর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মোয়াজ্জিন মাওলানা মোঃ আশরাফুল ইসলাম, কালাই উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের, মডেল রিসোর্স সেন্টারের মডেল কেয়ারটেকার মোঃ শাহজাহান আলী মোল্লা এবং রিসোর্স সেন্টারের সানোয়ার হোসেন, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, হাফেজ ও সুধীমহল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।