ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কাজী নজরুলের বায়োপিক কলকাতায় প্রথমবার, কে হচ্ছেন নজরুল

admin
মে ১৪, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

কাজী নজরুলের বায়োপিক কলকাতায় প্রথমবার, কে হচ্ছেন নজরুল

অনলাইন ডেস্ক :

কবি কাজী নজরুলের বায়োপিক এই প্রথম তৈরি হচ্ছে কলকাতায়। ছবিটি পরিচালনা করছেন আবদুল আলিম। আর এই ছবিতে নজরুলের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা কিঞ্জল নন্দ। এই ছবিতে তুলে ধরা হবে নজরুলের জীবনের নানা দিক। শৈশব থেকে জীবনের শেষ দিন পর্যন্ত। থাকবে অনেক জানা–অজানা কথা। ছবির নাম রাখা হয়েছে ‘কাজী নজরুল ইসলাম’। নজরুলের শৈশব থেকে শেষজীবন পর্যন্ত তুলে ধরা হবে এই ছবিতে। অভিনেতা কিঞ্জল বলেছেন, ‘আসছে শীত মৌসুমে শুরু হবে শুটিং।’
তিনি আরও বলেছেন, ‘কাজী নজরুলের কথা তো ছোটবেলা থেকে শুনে আসছি। সেই ছবিতে অভিনয় করার সুযোগ পাওয়া তো ভাগ্যের ব্যাপার। আমি মুগ্ধ। এখনই আমি নজরুলকে নিয়ে আরও বই পড়ছি। জানছি। ওই ছরিত্রটি ফুটিয়ে তোলার যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি মনে করি, আমি পারব। তাই তো নজরুলকে নিয়ে এখন আমার ধ্যান শুরু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST