ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে আমবাগান থেকে হাজীর লাশ উদ্ধার

Link Copied!

কালাইয়ে আমবাগান থেকে হাজীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের দক্ষিণ পাকুরিয়া গ্রামের আমবাগান থেকে, সিরাজুল ইসলাম (৬৫) নামে এক হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে, ঐ গ্রামের দক্ষিণ পাশে মাঠের মধ্যে একটি আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। গলায় ফাঁস দিয়ে হত্যার পর তাকে আমবাগানের মধ্যে ফেলে যায় কে বা কারা। এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। খবর পেয়ে সহকারী পুলিশসুপার ফারজানা হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ তথ্য নিশ্চিত করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন।

উদ্ধার হওয়া লাশটি উপজেলার দক্ষিণ পাকুরিয়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আলহাজ সিরাজুল ইসলাম। তার লাশটি ময়নাতদন্তের জন্য কালাই থানার পুলিশ জয়পুরহাট আধুনিক হাসপাতালে পাঠিয়েছেন।

মাদ্রাসাকে কেন্দ্র করে অথবা তিনি নিঃসন্তান হওয়ায় খুন হতে পারেন বলে গ্রামবাসী জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST