ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কুড়িগ্রামে ০৭ কেজি গাঁজাসহ কুখ্যাত দুই মাদক কারবারিকে গ্রেফতার

Link Copied!

কুড়িগ্রামে ০৭ কেজি গাঁজাসহ কুখ্যাত দুই মাদক কারবারিকে গ্রেফতার

এস এম নুরুল আমিন
জেলা প্রতিনিধি কুড়িগ্রাম

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলা পুলিশের একটি চৌকস টিম অদ্য ০৩রা নভেম্বর ২০২৩ইং তারিখ শুক্রবার ভোর আনুমানিক ০৫.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানাধীন শিমুলবাড়ী ইউনিয়ন এর যতীন্দ্র নারায়ণ গ্রামস্থ গুয়াবাড়ী ঘাট ব্রীজের নিচ থেকে পশ্চিম ফুলমতি গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ শহিদুল (৩৫) ও মোঃ আবু হোসেন (৪০) দ্বয়কে ০৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদ্বয়ের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST