ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সখিপুরের চোরাই মালামাল সহ ৩ চোর গ্রেফতার

মোঃ মেরাজ আহমেদ, সখিপুর( টাংগাইল) প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ১, ২০২৪ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সখিপুরের চোরাই মালামাল সহ ৩ চোর গ্রেফতার

মোঃ মেরাজ আহমেদ, সখিপুর( টাংগাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুর উপজেলার হতেয়া রাজাবাড়ি বালিকা উচ্চবিদ্যালয় বাজারে অবস্থিত অস্থায়ী ইউনিয়ন পরিষদের নিচতলার দোকান থেকে বিগত ১০ জানুয়ারি রাত থেকে পরদিন সকাল সাড়ে নয়টার মধ্যে অজ্ঞাতনামা চোর চক্র আনুমানিক ৯৫ হাজার টাকার বিভিন্ন মালামাল চোরি করে নিয়ে যায়।

পরবর্তীতে দোকানী বাদী হয়ে সখীপুর থানায় অজ্ঞাতনামা চোর চক্রের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি করে। সাধারণ জনগনসহ স্কুলের শিক্ষার্থীরা এমন ঘটনায় আতংকিত হয়ে পুলিশের প্রতি চোর চক্রকে চিহ্নিত করে গ্রেফতারের জন্যে আন্দোলন করতে থাকেন।এমন অবস্থায় সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমানের বিশেষ নির্দেশনায় এসআই নজরুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস টিম গঠন করে দ্রুত চোর চক্রের সন্ধানে মাঠে নেমে যান।প্রায় ২০ দিন অক্লান্ত পরিশ্রম ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে সখীপুর উপজেলাধীন হতেয়া রাজাবাড়ি গ্রামের আঃ বারেক (৫৭) পিতা- নোয়াব আলীকে পুলিশ গ্রেফতার করেন।

পরে তার দেয়া তথ্য ও স্বীকারোক্তির সূত্র ধরে গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকা থেকে মোঃ নাজমুল হোসেন (৩২), পিতা-মোঃ আঃ মালেক,ওরফে মনির হোসেন, মাতা-মোছাঃ নাছিমা বেগম এবং মোঃ ফরহাদ হোসেন (৩২), পিতা-মোঃ জয়নাল মিয়া, মাতা-ফাতেমা বেগম উভয় সাংসারদাগঞ্জ (০৪ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন), উপজেলা ও থানা- কাশিমপুর, জেলা গাজীপুরদ্বয়কে গ্রেফতার করে তাদের দেখানো চোরাই মালামাল একটি ফটোকপি মেশিন,একটি প্রিন্টার,একপি CPU,একটি লেমেনিটিং মেশিন,একটি মনিটর,একটি কিবোর্ড উদ্ধার করা হয়। এ বিষয়ে সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন,আমাদের পুলিশের চৌকস একটি টিম দীর্ঘ প্রায় ২০ দিন অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সফল ভাবে আলোচিত চোর চক্রকে চোরাই মালামালসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।এজন্য আমি সংশ্লিষ্ট পুলিশ ও গোয়েন্দা সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। গ্রেফতারকৃত চোর চক্রের সদস্য আসামীদেরকে আজ ১লা ফেব্রুয়ারী সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।