ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কুল্যায় আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে মোস্তাকিমের উঠান বৈঠক

Link Copied!

কুল্যায় আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে মোস্তাকিমের উঠান বৈঠক

ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা

কুল্যায় আওয়ামীলীগ সরকারের চলমান উন্নয়ন চিত্র তুলে ধরে পথা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে আগরদাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ সভার আয়োজন করে এলাকাবাসী।
আওয়ামীলীগ নেতা এড. দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাতক্ষীরা ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এবিএম মোস্তাকিম। এসময় তিনি বলেন, আমি সব সময় আপনাদের সুখ—দুঃখে পাশে ছিলাম, আছি এবং থাকবো। দেশের উন্নয়ন দূর্বার গতিতে এগিয়ে চলেছে।

আওয়ামীলীগ সরকার আজ সব ক্ষেত্রে বিজয় অর্জন করেছে। শত বাঁধা পেরিয়ে শেখ হাসিনা সরকার পদ্মা সেতু নির্মান করে বিশ্ব দরবারে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। এরপর মেট্রোরেল, বঙ্গবন্ধু কর্ণফুলি টানেল নির্মান করেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, ভূমিহীনদের জমিসহ ঘর দিয়েছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ববতী ভাতা, শিশু ভাতা, শিক্ষা বৃত্তিসহ অসংখ্য ভাতা চালু করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এছাড়া রেশন কার্ড, টিসিবি কার্ড, ভিজিডি কার্ডের মাধ্যমে গরীব, অসহায় মানুষের মুখে খাদ্য তুলে দিয়েছেন।

তিনি দুঃখ প্রকাশ করে বলেন, এক শ্রেণির মানুষ সরকারের এসকল উন্নয়ন চোখে দেখতে পায়না। সাধারণ মানুষের মাঝে সরকারের বিরুদ্ধে মিথ্যা তথ্য তুলে ধরাই তাদের কাজ। গাছ কেটে, সড়ক অবরোধ করে, জ্বালাও পোড়াও করে শান্ত দেশকে অশান্ত করাই জামাত বিএনপির কাজ। মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে। তাই দেশের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে উন্নয়নের সরকার শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিতে সকলকে আহবান জানান আলহাজ্ব এবিএম মোস্তাকিম।

আওয়ামী নেতা আলমগীর হোসেন আঙ্গুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আ ব ম মোছাদ্দেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীউলা ইউপি’র সাবেক চেয়ারম্যান আবু হেনা শাকিল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা কুল্যা ইউপি চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদুল হক টিটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, সাবেক ছাত্রলীগের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আসমাউল হোসাইন, কুল্যা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিকাইল ইসলাম, বুধহাটা ইউনিয়ন যুবলীগ সভাপতি এজদান আলী,

জাতীয় শ্রমিক লীগ সভাপতি মোঃ হাতেম আলী, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমন হোসেন, যুবলীগ নেতা রুবেল হোসেন, আশরাফ হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ আশশাফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে আগরদাড়ী গ্রামবাসী সহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবিএম মোস্তাকিম-কে সাতক্ষীরা ৩ আসনের এমপি হিসাবে পেতে আশা ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST