ঢাকাসোমবার , ২৬ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতলালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগের প্রার্থী ইউপি চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার:
জুন ২৬, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ক্ষেতলালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগের প্রার্থী ইউপি চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোটার

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু রাশেদ আলমগীর৷ বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন।

(২৫ জুন) বেলা ২ টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা বড়াইল ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আনিসার রহমান সাংবাদিকদের এই তথ্য জানানো হয়। বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বড়াইল ইউপি নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আবু রাশেদ আলমগীর বিজয়ী হন।

এর আগে বড়াইল ইউপি নির্বাচনের জন্য ঘোষিত ৩১ মে তফসিল অনুযায়ী,( ১৮জুন) প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। আওয়ামী লীগ সমর্থীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আবু রাশেদ আলমগীর৷
এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আওয়াল মসাল নিয়ে কুতুবুজ্জামান আশরাফ আলী ফকির বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জাল হোসেন নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন। (১৯জুন)মনোনয়নপত্র বাছাই হয়। (২৫ জুন) প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থী মো.আওয়াল সহ আঃ কুতুবুজ্জামান আশরাফ আলী ফকির বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জাল তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে নেন৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST