ঢাকাবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় তিন দিনব্যাপি স্থানীয় সরকার মেলার সমাপনী

গাইবান্ধা প্রতিনিধি মোঃউজ্জল সরকার
সেপ্টেম্বর ২০, ২০২৩ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

 

গাইবান্ধা প্রতিনিধি মোঃউজ্জল সরকার

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে গাইবান্ধা পৌরপার্কে আয়োজিত তিনদিনব্যাপী স্থানীয় সরকার মেলা আজ মঙ্গলবার সন্ধ্যায় শেষ হয়েছে।
মেলার সমাপনী উপলক্ষে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরীফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান প্রমুখ।
উল্লেখ্য, পৌর পার্কে আয়োজিত এ মেলায় জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, গাইবান্ধা পৌরসভা, ইউনিয়ন পরিষদসহসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের 15 টি ষ্টল মেলায় স্থান পায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST