ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

গাইবান্ধার ফুলছড়ি গজারিয়া  ইউনিয়ন আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠিত

শামসুর রহমান হৃদয় গাইবান্ধা।
অক্টোবর ২৬, ২০২৩ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার ফুলছড়ি গজারিয়া  ইউনিয়ন আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠিত
শামসুর রহমান হৃদয়
গাইবান্ধা।
গাইবান্ধার  ফুলছড়ি উপজেলার গজারিয়া  ইউনিয়ন শাখা আওয়ামীলীগের উদ্যোগে আজ ২৫শে অক্টোবর  বুধবার ফুলছড়ি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় নির্বাচিত করতে তৃনমুল পর্যায়ে দলকে আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম পারভেজ
ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।
 উক্ত অনুষ্ঠানে গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর শেখ- এর সঞ্চলনায়  গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মজদার রহমানের  সভাপতিত্বে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহমুদ হাসান সুজা ,ফুলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, গজারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর সবুর সরকার, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলী বলেন,
বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত যাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেদিকেও লক্ষ্য রাখার নির্দেশ দেয়া হয়। সকল ভেদাভেদ ভুলে দলকে শক্তিশালী করতে ইউনিয়ন ও ওয়ার্ডে বর্ধিত সভা করে দলকে সুসংগঠিত করার আহবান জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST