ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

গাইবান্ধা ঘাঘট লেকের দুটি ব্রীজ উদ্বোধন করলেন হুইপ গিনি এমপি

মোঃউজ্জল সরকার গাইবান্ধা প্রতিনিধি
অক্টোবর ৩, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা ঘাঘট লেকের দুটি ব্রীজ উদ্বোধন করলেন হুইপ গিনি এমপি

মোঃউজ্জল সরকার
গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা শহরের ঘাঘট লেকের দু’পাড়ে সংযোগ রড়্গাকল্পে নবনির্মিত দুটি সুদৃশ্য ব্রীজের উদ্বোধন করা হয়েছে শনিবার রাত সাড়ে ৭টার দিকে। জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আলো ঝলোমলো পরবেশে এই ব্রীজ দুটির উদ্বোধন করেন। এরমধ্যে ডেভিড কোম্পানীপাড়ায় নির্মিত ব্রীজটির দৈর্ঘ্য ৫৪ মিটার এবং কুঠিপাড়ায় এলাকায় নির্মিত ব্রীজটির দৈর্ঘ্য ৪৫ মিটার। এলজিইডির তত্ত্বাবধানে এই ব্রীজ দুটি নির্মাণে ব্যয় হয়েছে ৪ কোটি ৪৫ লাখ টাকা। ব্রীজ দুটিতে স্টীলের রেলিং এবং সুদৃম্য লাইটিং ব্যবস’া রয়েছে।
দুই স’ানে নির্মিত ব্রীজ দুটির উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, জেলা বারের সাবেক সভাপতি অ্যাড. সিদ্দিকুল ইসলাম রিপু, পৌর কাউন্সিলর আ’লীগ নেতা সরকার মো. আসাদুজ্জামান হাসু প্রমুখ। ব্রীজ দুটি উদ্বোধনকালে হুইপ গিনি বলেন, ঘাঘট লেককে পূর্ণাঙ্গ চিত্র বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। লেকের উভয় পাশে ফুটপাত ছাড়াও বসার আসন ও ছাতা স’াপনসহ বৃড়্গরোপনের মাধ্যমে সৌন্দর্য বৃদ্ধি করা হবে। সেখানে শিশুদের চিত্র বিনোদনের সুযোগ সুবিধাও থাকবে। ফলে লেকটি অবসর সময় কাটানোর স’ান হিসেবে পরিণত হবে।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে
প্রানিত্মক কৃষকদের মাঝে বিনিয়োগ বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি মোঃউজ্জল সরকার
আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটিডের পলাশবাড়ী শাখার উদ্যোগে ৪% রেয়াতী মুনাফায় হলুদ, মরিচ, আদা ও রসুনের চাষের জন্য বিভিন্ন এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রানিত্মক কৃষকদের মাঝে প্রকাশ্যে বিনিয়োগের চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে সাদুলস্নাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন ভূমি অফিস মাঠে ধাপেরহাট বাজার, সাদুলস্নাপুর বাজার, কোমরপুর বাজার ও কচুয়াহাট বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রানিত্মক কৃষকদের মাঝে এসব বিনিয়োগের চেক বিতরণ করা হয়।
আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড বগুড়া জোনের এক্সিকিউটি ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড এ.এন.এম মুফিদুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-ব্যবস’াপনা পরিচালক, এআইবিএল আবেদ আহাম্মদ খান। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এভিপি মো. সাখাওয়াত হোসেন ও ইভিপি ও বিভাগীয় প্রধান সিএমএআইডি-২ মো. মনজুর হাসান। অন্যান্যদের মধ্যে সাদুলস্নাপুর বাজার এজেন্ট ব্যাংকি আউটলেটের স্বত্ত্বাধিকারী আমিনুল ইসলাম, ধাপেরহাট বাজারের আব্দুল মান্নাফ, প্রানিত্মক কৃষকদের মধ্যে আমিনুল ইসলাম, মাহাদুল ইসলাম, রাইসুল ইসলাম ও জুয়েল খন্দকার প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পলাশবাড়ী শাখা ব্যবস’াপক মো. কামরম্নল আহসান। শেষে উপরোক্ত এজেন্ট ব্যাংকিং আউটলেটের ১৩৯শ’ জন প্রানিত্মক কৃষকদের মাঝে ৭৭ লাখ ৬০ হাজার টাকার বিনিয়োগের চেক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST