ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

গাজায় বর্বর ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা ৩০ হাজার ছুঁই ছুঁই

admin
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক – ফিলিস্তিনের গাজায় গত পাঁচ মাসে হতাহতের সংখ্যা প্রায় লাখের কাছাকাছি পৌঁছেছে। নিহতের সংখ্যা পৌঁছেছে প্রায় ৩০ হাজারের কাছাকাছি। হামাস নিয়ন্ত্রিত গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত পাঁচ মাসে ইসরায়েলের বর্বর হামলায় গাজায় প্রাণ হারিয়েছেন ২৯ হাজার ৮৭৮ ফিলিস্তিনি। এছাড়া আহত হয়েছেন ৭০ হাজার ২১৫ জন।

গাজায় তেল বর্বর ইসরাইলি হামলায় তীব্র বিপর্যেয়ের মুখে পড়েছে সেখানের বেসামরিক জনগণ। উপত্যকাটিতে হামাস নিমুর্লের নামে গণহত্যা চালানো হচ্ছে বলে অভিযোগ তুলেছে জাতিসংঘ সহ বিশ্বের মানবতাবাদী সংগঠনগুলো। তবে এসব অভিযোগ উপেক্ষা করে রমজানে গাজার দক্ষিণের শহর রাফায় হামলার পরিকল্পনার কথা জানিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। অবশ্য এতে উদ্বেগ প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র সহ বিশ্বের বিভিন্ন দেশ। তারা হামাসকে একটি অস্থায়ী যুদ্ধবিরতির প্রস্তাব দিয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।