ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছরে একগুচ্ছ সংগীত নিয়ে শিকদার বাসীর’নি

নিজস্ব প্রতিনিধ 
জানুয়ারি ৭, ২০২৪ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

‘নতুন বছরে একগুচ্ছ সংগীত নিয়ে শিকদার বাসীর’নি

নিজস্ব প্রতিনিধ

গীতিকার, সুরকার ও ছড়াকার শিকদার বাসীর এর কথা এবং সুরে খুব শীঘ্রই অবমুক্ত হতে যাচ্ছে একগুচ্ছ ইসলামী সংগীত। গানগুলোর বিষয়বস্তু হলো: মরমী, হামদ, নাত ইত্যাদি।

সবগুলো গানের কথা লিখেছেন শিকদার বাসীর নিজেই। পাশাপাশি গানগুলোর সুরও তিনিই করেছেন (এরমধ্যে ৩টি গানের সুর করেছেন ইশরাক ইব্রাহীম)
গানগুলোর মাঝে অর্ধসংখ্যক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিশুশিল্পী আব্দুল্লাহ সাইফ এবং বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কিছু মেধাবী তরুণ ও শিশুশিল্পী।

আলহামদুলিল্লাহ ইতিমধ্যে গানগুলোর অডিও ভিডিও দেশের চমৎকার কিছু মনোরম দর্শনীয় স্থানে সম্পূর্ণ হয়েছে। ২০২৪ সালের জানুয়ারি মাস হতেই এ গানগুলো ইউটিউবের জনপ্রিয় কিছু চ্যানেল: স্টুডিও ভোকাল, আরাফাহ্ রেকর্ডস, ইসলামিক শক্তি টিভি, অন্যান্য চ্যানেল এবং শিল্পীদের ব্যক্তিগত চ্যানেলগুলোতে ধারাবাহিকভাবে প্রকাশিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST