ঢাকাFriday , 23 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়ায় অস্ত্র ভান্ডার সহ দুইজন গ্রেফতার

Link Copied!

চকরিয়ায় অস্ত্র ভান্ডার সহ দুইজন গ্রেফতার

কামরুল ইসলাম

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার সাহারবিলের অস্ত্র ভান্ডারে অভিযান চালিয়ে বেশ কিছু বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২১ জুন) রাতে র‌্যাব ১৫ কক্সবাজার ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া বদরখালী মহেশখালী সড়কের উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকার সড়কে এ অভিযান পরিচালনা করেন।
গতকাল বৃহস্পতিবার র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের মিডিয়া সেল থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অভিযানের সময় গ্রেফতারকৃত দুইজনের হেফাজত থেকে একটি ওয়ান শুটারগান, একটি ওয়ান শুটার থ্রী কোয়ার্টার গান, তিনটি দেশীয় তৈরী এলজি এবং দুই রাউন্ড ১২ বোর শর্টগানের কার্তুজ উদ্ধার এবং তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।
এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালী এলাকার আলহাজ্ব আবদুল হাকিম এর ছেলে মোঃ মোকাদ্দেস (৪০) ও পুর্ববড় ভেওলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডেে কবির আহমদ এর ছেলে মোঃ শেফায়েত মিয়া (১৯)।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের মিডিয়া সেল থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বুধবার রাত আনুমানিক ১০ টা ৪৫ মিনিটে চকরিয়া বদরখালী মহেশখালী সড়ক হয়ে মোটর সাইকেল যোগে দুই ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট/অস্ত্র-গোলাবারুদসহ চকরিয়ার দিকে যাচ্ছে। গোপন সংবাদে প্রাপ্ত তথ্যের প্রেক্ষিতে ওইসময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল ওই সড়কের উপর তাৎক্ষণিক অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে বিশেষ অভিযান পরিচালনা করেন।
অভিযানের একপর্যায়ে একটি মোটর সাইকেল সন্দেহজনকভাবে কৌশলে দ্রুত চেকপোষ্ট অতিক্রম করার চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দল মোটর সাইকেলটি (যার রেজিঃ নংঃ চট্ট মেট্রো-ল-১৮-১১৫৪) জব্দ করণসহ দুইজনকে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃতদের দেহ ও সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে তাদের হেফাজত থেকে ০১টি ওয়ান শুটারগান, ০১টি ওয়ান শুটার থ্রী কোয়ার্টার গান, ০৩টি দেশীয় তৈরী এলজি এবং ০২ রাউন্ড ১২ বোর শর্টগানের কার্তুজ উদ্ধার করেন।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের মিডিয়া সেল এর পরিচালক বলেন, উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজসহ গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে গতকাল বৃহস্পতিবার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।