ঢাকাWednesday , 29 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থ বারের মতো নৌকার মাঝি হওয়ায় ফরিদুল হক খান এমপিকে ফুল দিয়ে বরণ

Link Copied!

চতুর্থ বারের মতো নৌকার মাঝি হওয়ায় ফরিদুল হক খান এমপিকে ফুল দিয়ে বরণ

শরিফ মিয়া জামালপুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন পেয়ে। ইসলামপুরে আগমনে ধর্ম প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি উন্নয়নের কর্মবীর ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়কে দলীয় নেতাকর্মী ও উপজেলার সর্বস্তরের জনগণ তাকে ফুল দিয়ে বরণ করেন।

মঙ্গলবার ২৮ (নভেম্বর) দুপুরে ঢাকা থেকে আসার পথে কয়েক হাজার নেতা কর্মী মোটরবাইক শোভাযাত্রার মাধ্যমে তাদের প্রিয় নেতাকে এগিয়ে নিয়ে আসেন এবং থানা মোড় বটতলা চত্বরে সংক্ষিপ্ত আলোচনা শেষে বিভিন্ন সংগঠন তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, আপনাদের দোয়া ও ভালবাসায় আবারও নৌকার মনোনয়ন পেয়েছি। নির্বাচিত হতে পারলে উপজেলার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো। বাংলাদেশ আওয়ামীলীগ একটি বৃহৎ সংগঠন এই সংগঠনে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকতে পারে এটাই স্বাভাবিক। কিন্তু একটি উপজেলায় একজন ব্যতীত দুজন প্রার্থী দেয়া সম্ভব না। তাই আসুন সবাই অতীতের রাগ অভিমান ভুলে, হাতে হাত-কাঁধে কাঁধ মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কাকে বিজয় করি।

এ সময় উপস্থিত ছিলেন,
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল খালেক আখন্দ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সরদার জাকিউল হক, উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়াসহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।