ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জনগণকে কষ্টে রেখে ক্ষমতায় থাকা যায় না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক
জুন ১৩, ২০২৩ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

জনগণকে কষ্টে রেখে ক্ষমতায় থাকা যায় না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদকঃ

নতুনধারা বাংলাদেশ এনডিবির  চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন. জনগণকে কষ্টে রেখে ক্ষমতায় থাকা যায় না। বাংলাদেশের রাজনীতিকে কলুষিত না করে দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত থাকা প্রয়োজন ক্ষমতাসীন ও সাবেক ক্ষমতাসীনসহ সকল দেশপ্রেমিক রাজনৈতিক প্লাটফর্মের নেতাকর্মীদের।

নতুনধারা বাংলাদেশ এনডিবির তোপখানা রোডস্থ কার্যালয়ে ৯ জুন বিকেলে অনুষ্ঠিত ‘জনকল্যাণের রাজনীতি বনাম জনদায়িত্ব’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ।

জনকল্যাণের রাজনীতিতে নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে যুক্ত হওয়ার পাশাপাশি সাহসের সাথে সকল অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারা রাজনীতির নামে প্রতারণা যারা করে তাদেরকে প্রতিহত করার জন্য সারাদেশে সংঘবদ্ধ করছে ছাত্র-যুব-জনতাকে। আপনারাও যুক্ত হোন নিজের জন্য-পরবর্তী প্রজন্মের জন্য, তা না হলে পরিবারতন্ত্র-প্রতারকতন্ত্র আর স্বৈরাচারতন্ত্র দেশকে আরো ক্ষতিগ্রস্থ করবে, যা আমাদের কারোই কাম্য নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।