ঢাকাThursday , 11 January 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনের শুভেচ্ছায় স্নিগ্ধ সাংবাদিক বাদল হোসাইন

Link Copied!

জন্মদিনের শুভেচ্ছায় স্নিগ্ধ সাংবাদিক বাদল হোসাইন

মো: মেরাজ আহমেদ
সখিপুর (টাংগাইল) প্রতিনিধি

কিছু কিছু মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি – ঠিক সেরকম একজন মানুষ সাংবাদিক বাদল হোসাইন।
আজ টাঙ্গাইলের জেলার সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও জাতীয় “দৈনিক গণমুক্তি” র উপজেলা প্রতিনিধি ও সকলের সুপরিচিত সাংবাদিক বাদল হোসাইন।
১০ জানুয়ারী তার জন্মদিন উপলক্ষে রাত ১২ টা থেকে তার পরিবারের লোকজন ও বন্ধু বান্ধব শুভাকাঙ্ক্ষীরা সবাই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার,মেসেঞ্জারসহ তার ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে থাকেন। ব্যাক্তিগত জীবনে তিনি একজন সহজ ও সাবলীল মানুষ হিসেবে পরিচিত মুখ।
তিনি একজন সংবাদকর্মী ছাড়াও মানবাধিকার কর্মী হিসেবে সমাজের উঁচু নিচু সকল শ্রেণি পেশার মানুষের পাশেও তাকে সবসময় দেখা যায়।

এজন্য পরিবার ছাড়াও সকল শ্রেণি পেশার মানুষের কাছ থেকে১০ জানুয়ারী জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সাংবাদিক বাদল হোসাইন।

সাংবাদিক বাদল হোসাইন বলেন, আজ আমি আমার জীবিকার তাগিদে ব্রুনাই অবস্থান করছি,কিন্তু আমার পরিবারসহ বন্দু বান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা যে পরিমাণ ভালবাসার প্রমাণ দিয়েছেন,আমি সত্যি খুব আনন্দিত ও তাদের প্রতি কৃতজ্ঞ।
আমি সকলের কাছে দোয়া চাই এভাবেই যেন মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারি।
এ সময় দৈনিক বর্তমান সংবাদ এর বিশেষ প্রতিনিধি খাঁন আহম্মেদ হৃদয় পাশা বলেন, দেখতে দেখতে সময় অনেক চলে গেছে। আমার আর আপনার ভাতৃত্ব কয়েক বছরের হলেও মনে হয় যেন কয়েক যুগের বেশী সময় পাড়ি দিয়েছি। আপনার আমার সম্পর্ক ভাতৃত্বের আর ভালবাসার। একই সম্পর্কের ভিন্ন ভিন্ন নাম। তবে মনে হয়, ভাতৃত্বের যে ভালবাসা,কোনদিন তা তুলনা করার নয়। ভাতৃত্বের এই অকৃত্রিম ভালবাসা বেঁচে থাকুক আজীবন… এমনই নিঃস্বার্থভাবে। শুভ জন্মদিন প্রিয় ভাই সাংবাদিক বাদল হোসাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।