ঢাকাTuesday , 27 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

জয়নগর ইউনিয়নে পাচারের সময় ১৫ বস্তা সরকারি চাউল জনতার হাতে আটক

Link Copied!

জয়নগর ইউনিয়নে পাচারের সময় ১৫ বস্তা সরকারি চাউল জনতার হাতে আটক
নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নে পাচারের সময় ১৫ বস্তা সরকারি (ভিজিএফ) এর চাউল আটক করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২৭ জুন) দুপুরে ইজিবাইকে নিয়ে যাওয়ার সময় ১৫ বস্তা চাউলসহ চালক হাবিবুল্লাহকে আটক করা হয়।
স্থানীয়রা জানান, মঙ্গলবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে চাউল বিতরণ চলছিল। এসময় একটি ইজিবাইক ১৫ বস্তা চাউল নিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে ওই চালক। এতে তাদের সন্দেহ হলে ইজিবাইকটি আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে চালক বলেন, ইউনিয়ন পরিষদের দফাদার আলাউদ্দিন তাকে ওই চাউল নিয়ে যেতে বলেছেন।
কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের দফাদার আলাউদ্দিন জানান, চাউল গুলো ভালো না। মানুষ কম দামে বিক্রি করে দেয়। ঘেরের মাছের খাওয়ার জন্য আমারও কিছু চাউল দরকার ছিলো। তাই আমি স্লিপ কিনেছি। সেই চাউল তুলে বাড়ি নিয়ে যাচ্ছিলাম ইজিবাইকে করে।
কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বিশাখা তপন সাহা জানান, আমি ইউনিয়ন পরিষদে ছিলাম না। আমি এ বিষয়ে কিছু জানি না। তবে শুনেছি সে নাকি স্লিপ কিনেছে। সেই চাউল বাড়ি নিয়ে যাচ্ছিল।
কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুলি  বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, চাউল জব্দ করে স্থানীয় স্বরসকাটি পুলিশ ফাঁড়িতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।
হত-দরিদ্রদের মাঝে দেওয়া মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের এই চাউল বিক্রয় করা যায় কিনা এমন প্রশ্ন সচেতন মহলের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।