ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে দুদক কর্তৃক সততা স্টোর বাস্তবায়নের জন্য অর্থ বরাদ্দ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ১২, ২০২৩ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে দুদক কর্তৃক সততা স্টোর বাস্তবায়নের জন্য অর্থ বরাদ্দ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে ১২ জুলাই, বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী মোঃ মনোয়ারুল হাসান এর সঞ্চালনায় দুদক এর একটি আলোচনা সভা ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দুদক কর্তৃক সততা স্টোর বাস্তবায়নের জন্য অর্থ বরাদ্দ দেওয়া হয়। সততা স্টোরের অর্থ প্রদান করেন দুদক সমন্বিত কার্যালয় নওগাঁ এর ডেপুটি এসিস্ট্যান্ট ডাইরেক্টর মোঃ আল মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুদক এর উপজেলা কমিটির সভাপতি ও হাতিয়র কামিল মাদরাসার অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ সাইফুল ইসলাম বকুল, দুদক এর উপজেলা কমিটির সদস্য ও দৈনিক মুক্ত বার্তা পত্রিকার সাংবাদিক মোছাঃ ছামছুন নাহার, চাঁন্দাইর দ্বি মূখী দাখিল‌ মাদরাসার সুপার মোঃ হাফিজার রহমান, কালাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রায়হান উদ্দীন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান-সহকারী শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ, উপজেলার দুদক কমিটির বিভিন্ন সদস্য এবং সুধীমহল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST