ঢাকাSunday , 11 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে পাতনো ফাদে জীবন গেলো শরিফুল ইসলামের

Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে পাতনো ফাদে জীবন গেলো
শরিফুল ইসলামের

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক

জয়পুরহাটের কালাই পৌরশহরের আকন্দপাড়া মহল্লায় চোরকে শায়েস্তা করতে বাড়ীর চারপাশে সংযোগকৃত জিআই তারে বিদ্যুতায়িত হয়ে শরিফুল ইসলাম (৪৭) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

১০/০৬ ২০২৩ তারিখ শনিবার সকালে আকন্দপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাড়ীর মালিক পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন। নিহত শরিফুল ইসলাম কালাই পৌরশহরের আকন্দপাড়া মহল্ল্যার মৃত ফজলে হোসেন আকন্দের ছেলে। সে দিনমজুরের কাজ করতেন। স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, একই মহল্লার মৃত ছানাউল হকের ছেলে কিনামদ্দীন বেশ কিছুদিন ধরে তার বাড়ীর চারপাশে জিআই তারের বেড়া দিয়ে ঘিরে রেখেছে। যাতে করে বাড়ীর ভিতরে কেউ প্রবেশ করতে না পারে, সে কারনে ওই তারে রাতের বেলায় বিদ্যুতের সংযোগ দিয়ে রাখে।

বিশেষ করে চোরকে শায়েস্তা করতেই তার এমন ফাঁদ। প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতের বেলায় সে ওই তারে বিদ্যুতের সংযোগ দেওয়ার পর শনিবার সকালে খুলে দিতে ভূলে গেছে। এ অবস্থায় শনিবার সকালে দিনমজুর শরিফুল ইসলাম মাটি কাটা কাজের পাওনা টাকা নিতে তার বাড়ীতে যাওয়ার সময় বিদ্যুৎ সংযোগকৃত ওই জিআই তারের বেড়ার সাথে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা শরিফুলকে ওই অবস্থায় উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনার পর থেকে বাড়ীর মালিক কিনামদ্দীনসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। নিহতের ছেলে মনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, আমার বাবা একজন দিনমজুর। কাজ করলেই আমরা সবাই খেতে পাই, আর না করলে সেদিন না খেয়ে থাকতে হয়। আগের দিনে তার বাড়ীতে মাটি কাটার কাজ করেছে আমার বাবা। কাজের টাকা নিতে গিয়ে আজ আমার বাবা বিদ্যুৎ সংযোগকৃত জিআই তারের সাথে জড়িয়ে মারা গেছে। এখন আমাদের কি হবে। আর কিভাবে আমাদের দিন যাবে। আমি বাবা হত্যার বিচার চাই। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

ময়নাতন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।