ঢাকাMonday , 10 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে বিনামূল্যে হাঁস ও হাঁসের ঘর বিতরণ

Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে বিনামূল্যে হাঁস ও হাঁসের ঘর বিতরণ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ১০ই জুলাই, সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বিনামূল্যে হাঁস ও হাঁসের ঘর বিতরণ করেন প্রধান অতিথি জয়পুরহাট এর জেলা প্রশাসক মোঃ সালেহীন তানভীর গাজী।

এরপর কালাই এর উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে বিনামূল্যে হাঁস বিতরণের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ হাসান আলী। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন।

উক্ত আলোচনা সভা শেষে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, শেখ হাসিনার কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির ২০২২-২০২৩ অর্থবছরের বরাদ্দের দ্বারা উপজেলা প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি জয়পুরহাট এর জেলা প্রশাসক মোঃ সালেহীন তানভীর গাজী, সভাপতি ইউএনও জান্নাত আরা তিথি ও বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন বৃত্তি প্রদান করেন।

এসময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।