ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৩ উদযাপন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
অক্টোবর ১৫, ২০২৩ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৩ উদযাপন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর আয়োজনে ১৫ অক্টোবর, রবিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে এবং
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর উপ-সহকারী প্রকৌশলী মোঃ আল আমিন এর সঞ্চালনায় “আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব হাত ধোয়া দিবস -২০২৩ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ চত্বরে।

এতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন। অংশগ্রহণ করেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা মুনীশ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আবিদ আব্দুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আরএমও ডা. মোঃ রেজাউল করিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST