ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ১৭, ২০২৩ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে এবং জনশুমারি গৃহগণনা ২০২১ প্রকল্প বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সহযোগিতায় ১৭ জুলাই, সোমবার বেলা ১২ টায় ইউএনও জান্নাত আরা তিথির সভাপতিত্বে মাদ্রাসা ও ভোকেশনাল বিদ্যালয়ের ৯ম এবং ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ট্যাবলেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন ২৪ শিক্ষা প্রতিষ্ঠানে ৪৮ টি ট্যাবলেট বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী, বীর মুক্তিযোদ্ধা শ্রী মণীশ চৌধুরী, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা খাতুন, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর মন্ডল, কালাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ লুৎফর রহমান এবং প্রেসক্লাব কালাইয়ের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST