ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে শেখ রাসেল দিবস-২০২৩ পালিত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:
অক্টোবর ১৯, ২০২৩ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে শেখ রাসেল দিবস-২০২৩ পালিত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ১৮ অক্টোবর, বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলামের সঞ্চালনায় “শেখ রাসেল দ্বীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “শেখ রাসেল দিবস-২০২৩” উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালির পর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, দোয়া, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালাই উপজেলার আইসিটি কর্মকর্তা ফয়সাল করিম। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, বীর মুক্তিযোদ্ধা বাবু মুনীশ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST