ঢাকাশনিবার , ৭ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জয়পুরহাটের কালাই পুলিশ প্লাজা সুপার মার্কেটের উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
অক্টোবর ৭, ২০২৩ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাই পুলিশ প্লাজা সুপার মার্কেটের উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই পুলিশ প্লাজা সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে ফিতা কেটে পুলিশ প্লাজা সুপার মার্কেটের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান পিপিএম (বার)। পরে মার্কেট চত্বরে সুধী সমাবেশের আয়োজন করেন জেলা পুলিশ।

সুধী সমাবেশে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলমের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান পিপিএম (বার) সহ জেলা কমিউনিটি পুলিশে সভাপতি গোলাম হক্কানী, সাধারণ সম্পাদক নন্দলাল প্বার্শী, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মিনফুজুর রহমান মিলন, বিশিষ্ট ব্যবসায়ী হাকিম মন্ডল, আব্দুল আজিজ মোল্লা প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ফারজানা ইয়াসমিন। উক্ত অনুষ্ঠানটিতে দোয়া পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের পেশ ইমাম ও খতিব শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদ।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমানসহ জেলা মটর শ্রমিকের নেতাকর্মী ও পুলিশ প্লাজা সুপার মার্কেটের ব্যবসায়ীরা। এলাকার উন্নয়নের স্বার্থে, কালাইবাসীর ভাগ্য উন্নয়নের লক্ষ্যে, সহজে পছন্দনীয় পণ্য ক্রয় করতে এবং যাতায়াতের সুবিধার্থে এই পুলিশ প্লাজা প্রতিষ্ঠা করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST