ঢাকাসোমবার , ৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব পরিবেশ দিবস পালিত

Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব পরিবেশ দিবস পালিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ উপলক্ষ্যে এক আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়েছে।

“প্লাষ্টিক দূষণ সমাধানে- সামিল হই সকলে, গাছ লাগিয়ে যত্ন করি -সুস্থ প্রজন্মের দেশ গড়ি ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর আয়োজনে, ৫ জুন সকাল ১১টায়, ক্ষেতলাল উপজেলার বড়তারা উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সভাপতি আওলাদ হোসেন ফিরোজ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের আকন্দ। উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বড়তারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী, পরিমল মহন্ত।

এসময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক মোস্তফা কামাল, মোয়াজ্জিম হোসেন, ফাউন্ডেশনের বনায়ন বিষয়ক সম্পাদক স্বাধীন সরকার, রক্তদান বিষয়ক সম্পাদক ছাব্বির হোসেন, সদস্য সুলতান মাহমুদ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST