ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপিত

Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

“Give blood, give plasma, share life, share often.” (রক্ত দান করুন, দান করুন প্লাজমা, যতবার সম্ভব গ্রহণ করুন জীবন বাঁচানোর এ অনন্য সুযোগ)। এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৪ জুন, বিকাল ৫ টায় জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় স্বেচ্ছাসেবী উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের আয়োজনে, বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন উপলক্ষ্যে একটি
আলোচনা সভা উপজেলার গণমঙ্গল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সভাপতি ফিরোজ হোসেন আওলাদ এবং অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান।

সভাটিতে বক্তব্য রাখেন গণমঙ্গল বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল গফুর মন্ডল, সাধারণ সম্পাদক মহির উদ্দিন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফাউন্ডেশনের সহ সভাপতি হামিম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন, কোষাধ্যক্ষ রওনক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শ্রাবণ রহমান।

এসময় বণিক সমিতির সহ সভাপতি দেলোয়ার হোসেন, সংগঠনের রক্তদান বিষয়ক সম্পাদক ছাব্বির আহমেদ, বনায়ন সম্পাদক স্বাধীন হোসেন,দপ্তর সম্পাদক নাজিম উদ্দীনসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিবসটি উদযাপন উপলক্ষ্যে রক্তদান কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান এক প্রসূতীকে এক ব্যাগ বি পজেটিভ রক্ত দান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST