ঢাকাSaturday , 17 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের ‌ক্ষেতলালে হুইপ স্বপনের বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠান

Link Copied!

জয়পুরহাটের ‌ক্ষেতলালে হুইপ স্বপনের বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

২৯৩ টি ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে এবং গ্রামীণ রাস্তা সংস্কারের জন্য ৬৯ লাখ টাকা সর্বমোট ২,০৮,৬০,৮৩৩ টাকার বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় হুইপ ও বাংলাদেশের জাতীয় সংসদ সদস্য (জয়পুরহাট-২) জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। তিনি তাঁর নির্বাচনী এলাকা জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলা) এর উন্নয়নমূলক বক্তব্য প্রদানের পর বরাদ্দপত্র গুলো প্রদান করেন।

উল্লেখ্য, জয়পুরহাট জেলার ৩ উপজেলার বিভিন্ন প্রেসক্লাবকেও বরাদ্দপত্র প্রদান করা হয়। এরমধ্যে কালাই উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বরাদ্দপত্র গ্রহণ করেন‌ সভাপতি সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম।

জয়পুরহাটের ক্ষেতলালে উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদ মিলনায়তনে, ১৭ জুন, শনিবার দুপুরে ক্ষেতলাল এর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে বক্তব্য রাখেন
জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, কালাই উপজেলার বহুতি মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল আব্দুল কাইয়্যুম।

অনুষ্ঠানটিতে জয়পুরহাট জেলার কালাই এর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন, কালাই এর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, কালাই এর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা সাবানা আক্তার, কালাই এর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, জয়পুরহাট জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন নেতৃবৃন্দ, প্রতিষ্ঠান প্রধান, কর্মকর্তা-কমচারী, প্রেসক্লাবের সভাপতি-সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।