ঢাকাTuesday , 20 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

Link Copied!

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মোঃ জাহিদুল ইসলাম
জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে জয়পুরহাটের সগুনা চারমাথা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।নিহত মোটরসাইকেল চালকের নাম আমিরুল (৩২)। তার বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই মোটরসাইকেল চালক ফেনসিডিল নিয়ে বিরামপুর থেকে পাঁচবিবি হয়ে পুরোনাপৈল বাইপাস হয়ে বগুড়া বা অজ্ঞাত স্থানে যাওয়ার পথে সগুনা চারমাথা এলাকায় অজ্ঞাত এক ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।নিহত মোটরসাইকেল চালকের নাম আমিরুল (৩২)। তার বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই মোটরসাইকেল চালক ফেনসিডিল নিয়ে বিরামপুর থেকে পাঁচবিবি হয়ে পুরোনাপৈল বাইপাস হয়ে বগুড়া বা অজ্ঞাত স্থানে যাওয়ার পথে শকুনা চারমাথা এলাকায় অজ্ঞাত এক ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।তিনি বলেন, ওই মোটরসাইকেল চালকের পিঠে একটি কালো ব্যাগে ৩৭ বোতল ফেনসিডিল ছিল। এ ঘটনা নিহতের পরিবারকে জানানো হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি মাদক কারবারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।