ঢাকাSunday , 2 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট ক্ষেতলাল উপজেলায় শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিলেন হুইপ স্বপন

Link Copied!

জয়পুরহাট ক্ষেতলাল উপজেলায় শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিলেন হুইপ স্বপন

মোঃ জাহিদুল ইসলাম
জয়পুরহাট জেলা প্রতিনিধি :

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থী এবং সামাজিক ও মানবিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় ২৮ জন শিক্ষার্থী ও ১০ জন কৃতি ব্যক্তিসহ মোট ৩৮ জনের মাঝে কৃতি সংবর্ধনা ক্রেস্ট এবং সনদ বিতরণ করা হয়।
শনিবার বেলা দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এসব ক্রেস্ট তুলে দেন।
উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের ফিরোজ হোসেন আওলাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা।
পরে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমানের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য দেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. খায়রুল আলম, কৃতি শিক্ষার্থী মিনহাজুল ইসলাম, সৌমিক চৌধুরী, আব্দুর রহমান গালিব, মানবিক বন্ধু ফেরদৌসী রানা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী ও উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিম তালুকদার প্রমুখ।
এ সময় ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম বেনু, প্রচার সম্পাদক মাসুদ রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, গোলাম মহিউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।