ঢাকাMonday , 5 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট তিন বছরের সন্তান রেখে স্ত্রী উধাও

Link Copied!

জয়পুরহাট তিন বছরের সন্তান রেখে স্ত্রী উধাও

মোঃ সামিউল হক সায়িম কালাই জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলা মাত্রাই ইউনিয়ন সাহিল কোন গ্রামের দিনমজুর মোঃ শাহারুল স্ত্রী স্বামীর টাকা নিয়ে এক সন্তান রেখে পালিয়ে গেছেন আলেমা বেগম (৩৬) নামে এক গৃহবধূ। উপজেলার শাইলগুন, এলাকায় এ ঘটনা ঘটেছে।
আলেমার স্বামীর নাম মো. সাহারুল ইসলাম (৪২)

জানা গেছে, গত ২৭/৫/২০২৩ সকালে আলেমা চিকিৎসার কথা বলে বাসা থেকে পালিয়ে যান। এ ঘটনায় ৫ মে আলেমার স্বামী বাদী হয়ে কালাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, কালাই উপজেলার শাইলগুন গ্রামের জহির মিয়ার ছেলে একই উপজেলার সোমশিরা গ্রামের ওসমান মল্লিকের মেয়েকে প্রায় ৩ বছর আগে বিয়ে হয়, তাদের সংসারে একটি পুত্র রয়েছে। চিকিৎসার কথা বলে স্বামীর অনুপস্থিতিতে সন্তান রেখে ঘরের চৌদ্দ হাজার টাকা নিয়ে পালিয়ে যান৷

মামলার বাদী সাহারুল জানান, । আমি এখন বিপদে আছি। তাই থানায় এ বিষয়ে অভিযোগ দিয়েছি। আমি আমার টাকা ফেরতসহ বিচার চাই।

কালাই থানার এসআই বুল বুল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।