ঢাকাFriday , 9 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার ও মানবাধিকার টিভির নতুন অফিস উদ্ধোধন

Link Copied!

জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার ও মানবাধিকার টিভির নতুন অফিস উদ্ধোধন

সংবাদ প্রচারে দেশের শীর্ষ অবস্থানে পৌঁছানোর উদ্দেশ্যে রাজধানীর রামপুরায় ৯ই ফেব্রুয়ারী শুক্রবার ‘জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন’ পত্রিকার নতুন অফিস উদ্ধোধন করা হয়। অফিসটি উদ্ধোধন করেন প্রত্রিকার প্রকাশক ও সম্পাদক জনাব মোঃ আবুল হাসান। বিকাল ৫টায় মিলাদ মাহফিলের মাধ্যমে এই নতুন অফিসটি উদ্ধোধন করা হয়।

নির্ভূল সংবাদ প্রচার, সবার আগে সংবাদ পৌছানো, আপোষহীন ভাবে সকল সত্য তুলে ধরা, অপরাধের বিরুদ্ধে, ব্যবসায়ীদের পক্ষে, বিনোদনে, মানবিক উন্নয়নে নানান ধরনের সংবাদ সংগ্রহে প্রত্রিকার প্রতিনিধিগণ সর্বদা সচেষ্ট্য। দেশের প্রতেকটা আনাচে কানাচে সংবাদ সংগ্রহের জন্য প্রত্রিকাটির প্রতিনিধি রয়েছে। বহুল প্রকাশিত এই প্রত্রিকাটির দ্বারা সম্পাদক মানুষের সুখ-দুঃখ ভালবাসা, কর্ম সহ নানান কথা তুলে ধরতে চান। প্রত্রিকায় থাকছে বিজ্ঞাপন প্রচারেরও বিশেষ ব্যবস্থা।

অফিস উদ্ধোধনে আরো থাকছেন পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক মিজানুর রহমান, বাংলাদেশ সর্বজনীন দল (বুপ) চেয়ারম্যান ডঃ রাসেল কবির, সেক্রেটারি সাহেল আহাম্মেদ সোহেল, শিল্প উদ্দোক্তা তহসিন আলম রিপন, সহ-সম্পাদক ও নেক্সট প্রোডাক্ট লিঃ এর এমডি মাজহারুল ইসলাম, ই মার্কেট এর এমডি এ এন এম মাছুম, সহ-সম্পাদক মোঃ আফজাল হোসাইন, সহ-সম্পাদক এইচ আর রানা, বার্তা সম্পাদিকা মারুফা নাসরিন, সহকারী নিউজ এডিটর ও অফিস ইনচার্জ মোঃ হৃদয় হাসান সাকিব ও ল’ অ্যাডভাইজার মোঃ আবদুল্লাহ্ ইউসুফ সার্বিক সহযোগিতায় আমিনুল ইসলাম (মুন), মোঃ কবির হোসেন, মিজানুর রহমান (সুমন) সহ আরও অনেকেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।