ঢাকাSunday , 21 May 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির পরামর্শ সভা কমিটি গঠন

Link Copied!

জামালপুর জেলা ডেকোরেটর
মালিক সমিতির পরামর্শ সভা কমিটি গঠন

শরিফ মিয়া জামালপুর

” নিরাপদ পরিছন্নতা প্রতিশ্রুতি গ্রাহক মানুষের সেবা আমাদের মূল লক্ষ্য ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতি পরামর্শ সভা ও কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে হজরত আলী মার্কেটে এ পরামর্শ সভা ও কমিটি গঠন করা হয়।

নুরে নুর লাইটিং এন্ড ডেকোরেটরের মালিক জিলহজ্ব আলী নাদুর সভাপতিত্বে ও নরুন্দি হাজী ডেকোরেটরের মালিক আলহাজ্ব মো. মোস্তফা কামালের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র স্বপ্না আক্তার লিপি, সংগঠনের সদস্য ডেকোরেটর মালিক নয়ন মিয়া, মেহেদি হাসানসহ বিভিন্ন ডেকোরেটরের মালিকগন ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, সংগঠন ছাড়া কেউ এগিয়ে যেতে পারেনা। আমরা ডেকোরেটর মালিকরা সংগঠন না থাকায় অনেক কিছু থেকেই আজ বঞ্চিত হয়। তাই সংগঠন করার কোন বিকল্প নেই।
এতে করে ডেকোরেটর মালিক ও শ্রমিকদের পরস্পর সম্পর্ক আরো বাড়বে।

আলোচনা শেষে নুরে নুর লাইটিং এন্ড ডেকোরেটরের মালিক জিলহজ্ব আলী নাদুকে সভাপতি ও নরুন্দি হাজী ডেকোরেটরের মালিক আলহাজ্ব মো. মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক করে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতি কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।