ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও জেলায় বিএনপির এক দফা দাবি আদায়ের লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ আব্দুস সবুর কাদেরী( দুলাল) স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও জেলায় বিএনপির এক দফা দাবি আদায়ের লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত

।।মোঃ আব্দুস সবুর কাদেরী( দুলাল) স্টাফ রিপোর্টার।।

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার বকুয়া দাখিল মাদ্রাসা মাঠে আজ বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ জাতীয়তা বাদী দল ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৩ নং বকুয়া ইউনিয়ন শাখার উদ্যোগে এক দফা দাবি আদায়ের লক্ষ্যে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভার সভাপতি ও ৩ নং বকুয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ নুরুল ইসলাম, প্রধান অতিথি মোঃ জামাল উদ্দিন (উপাধ্যক্ষ) ভারপ্রাপ্ত সভাপতি হরিপুর উপজেলা শাখা,গেস্ট অফ অনার আলহাজ্ব মোঃ আবু তাহের সাধারণ সম্পাদক হরিপুর উপজেলা ও সাবেক হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান,বিশেষ অতিথি অ্যাডভোকেট মোঃ আশরাফুল হাসান সহ আইন বিষয়ক সম্পাদক ঠাকুরগাঁও জেলা শাখা,অ্যাডভোকেট মোঃ ইব্রাহিম সাংগঠনিক সম্পাদক হরিপুর,মোঃ সফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক হরিপুর,মোঃ আবুল কাশেম বর্ষা ও সাবেক ৩ নং বকুয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য, অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনা করেন হরিপুর উপজেলার ৩ নং বকুয়া ইউনিয়নের বিএনপি’র সাধারণ সম্পাদক বিএনপির দুর্দিনের ত্যাগী ও একনিষ্ঠ নেতা মোঃ তৌহিদুল ইসলাম তুষার।
এতে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST