ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও জেলার হরিপুরে যথাযথ মর্যদায় শেখ রাসেলের জন্ম দিবস পালিত

Link Copied!

ঠাকুরগাঁও জেলার হরিপুরে যথাযথ মর্যদায় শেখ রাসেলের জন্ম দিবস পালিত

।।মোঃ আব্দুস সবুর কাদেরী দুলাল নিজস্ব প্রতিবেদক।।

ঠাকুরগঁও জেলার হরিপুর উপজেলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্ম দিবস পালিত।
জন্ম দিবস পালন উপলক্ষে হরিপুর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৮ অক্টোবর সকাল ৯,৩০ মিনিটে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।বর্ণাঢ্য র্যালী উপজেলা চত্বর থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে শেষ হয়।
শেখ রাসেলের ৬০ তম জন্ম দিবস পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ হলরুমে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এ সময় সভায় উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ‍্যক্ষ জনাব মোঃ জিয়াউল হাসান (মুকুল)সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা,হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আরিফুজ্জামান,হরিপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু নগেন কুমার পাল,ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জনাব মোঃ তাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মোতাহারা পারভীন সুমি।
অনুষ্ঠানে বক্তারা শেখ রাসেল জন্মদিবসের গুরুত্ব ও এর তাৎপর্য তুলে ধরেন এবং এই দিনের প্রকৃত ইতিহাস আমাদের সবার জানা দরকার বলে।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন ইলেকট্রনিক প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক গণ,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST